1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বৃষ্টিতে টাইগারদের প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত

  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৭১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: বাংলাদেশ একাদশ বনাম শ্রীলঙ্কার একমাত্র প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনও ভেসে গেছে বৃষ্টিতে। মাত্র ৩০ মিনিট খেলা হওয়ার পর বৃষ্টির হানায় বন্ধ হয়ে যায় দিনের খেলা। এরপর আর সারা দিনেও মাঠে নামা হয়নি দুই দলের।

বিকেএসপিতে প্রথম দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ এক উইকেটে ১৪ রান। দ্বিতীয় দিন ওই রানের সঙ্গে আরও ৩৬ রান যোগ করে লঙ্কানরা। খেলা পরিত্যক্ত ঘোষণার সময় সফরকারী দলের সংগ্রহ ছিল ১ উইকেটে ৫০।

ওসাদা ফার্নান্দো ২৬ ও কুশল মেন্ডিস ২২ রানে অপরাজিত ছিলেন। দুই দিন মিলিয়ে খেলা হয়েছে মাত্র ১৮.২ ওভার।

টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি মাঠে গড়াবে ১৫ মে। এরপর ২৩ মে মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টটি।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলের ৮ নম্বরে অবস্থান করছে বাংলাদেশ। আর শ্রীলঙ্কার অবস্থান টেবিলের ৫-এ।

এখন পর্যন্ত টেস্ট চ্যাম্পিয়নশিপের ৬ ম্যাচের ভেতর পাঁচটিতেই হারতে হয়েছে মুমিনুলের দলকে। একটি ম্যাচে কেবল জয়ের দেখা মিলেছে বাংলাদেশের। সেটি নিউজিল্যান্ডের বিপক্ষে।

অন্যদিকে চার ম্যাচের ভেতর দুটিতে জয় ও দুটিতে হারতে হয়েছে সফরকারী শ্রীলঙ্কাকে। জয় পাওয়া দুটি ম্যাচই ঘরের মাঠে। আর পরাজয়ের মুখ দেখা ম্যাচ দুটি হয়েছিল ভারতের মাটিতে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..